নতুন আঙ্গিকে দর্শকদের জন্য উন্মুক্ত করা হলো সাইমুম শিল্পীগোষ্ঠীর অফিসিয়াল ওয়েবসাইট

 


আলহামদুলিল্লাহ, নতুন রুপে দর্শকদের জন্য উন্মুক্ত করা হয়েছে সাইমুম শিল্পীগোষ্ঠীর অফিসিয়াল ওয়েবসাইট । পূর্বে সাইমুম শিল্পীগোষ্ঠীর ওয়েবসাইট থাকলেও বেশ কিছুদিন যাবত সাইমুমের ওয়েবসাইট নিয়ে কার্যক্রম বন্ধ ছিল।  কিছুদিন হল পুনরায় তাদের ওয়েবসাইট নিয়ে কাজ শুরু করেছে। গত ২৮ সেপ্টেম্বর সাইমুম শিল্পীগোষ্ঠীর সম্মানিত ভাইস চেয়ারম্যান হাফেজ রাশেদুল ইসলাম এর উপস্থিতিতে www.saimum.org ওয়েবসাইটটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সমন্বিত সাংস্কৃতিক সংসদের নির্বাহী পরিচালক হাফেজ মুজাহিদুল ইসলাম, সাইমুম শিল্পীগোষ্ঠীর পরিচালক শিল্পী আবদুল্লাহ আল নোমান, সহকারী পরিচালক শিল্পী আতিক তাশরীফ এবং অফিস সম্পাদক এ কে জিলানীসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ। ওয়েবসাইটটির ডিজাইন এবং ডেভেলপমেন্ট এর কাজ করেন তরুন ওয়েব ডেভেলপার রায়হান বিন জামান, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাইমুমের আইটি সম্পাদক ফয়সাল আহমেদ।

গত ২৮ অক্টোবর থেকে ওয়েবসাইটি সকল দর্শকশ্রোতাদের দেখার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। ওয়েবসাইটে সাইমুমের সকল গানের অ্যালবাম, গানের কথা ও মূল শিল্পীর কণ্ঠে গাওয়া গান রয়েছে, ফলে তরুন শিল্পীরা গানের প্রকৃত সুর এবং কথা সাইমুমের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারবে। এছাড়াও রয়েছে এই পর্যন্ত যারা সাইমুমের পরিচালকের দায়িত্বপালন করেছে তাদের নাম এবং রয়েছে সাইমুমের বিভিন্ন পরিবেশনাসহ নানা কার্যক্রম। প্রতিদিন নিত্যনতুন আপডেট করা হচ্ছে সাইমুমের এই সাইটটি। সকলকে সাইমুমের ওয়েবসাইট ঘুরে আসার আমন্ত্রণ রইলো।

Post a Comment

নবীনতর পূর্বতন

Ads

Ads